বিজেপির ঘুড়ি উৎসব ঘিরে বিতর্ক হাওড়ায়

0
609

নিজস্ব সংবাদদাতা, হাওড়া: জনসংযোগ বৃদ্ধি করতে ঘুড়ি উৎসবের আয়োজন করেছিল বিজেপির দুই নেত্রী। যা নিয়ে দেখা দিল বিতর্ক। কোন্দল শুরু হল দলের অন্দরেই।

আরও পড়ুন- পদ্মফুল পিষে, জোড়া ফুলেই ভরিয়ে দেব পুরো বাংলাকে : কল্যাণ

- Advertisement -

ঘটনাই কলকাতা লাগোয়া হাওড়া জেলায়। ওই জেলার পদ্ম শিবিরের দুই নেত্রী বনশ্রী মণ্ডল এবং কাঞ্চনা মিত্র দলের পক্ষ থেকে ঘুড়ি উৎসবের আয়োজন করেন। ওই বিশেষ উৎসবে দলের একাধিক রাজ্য নেতৃত্বকে আমন্ত্রণ জানানো হলেও কেউই হাজির থাকেননি।

আরও পড়ুন- কয়েক সপ্তাহের মধ্যে ৩-৪টি ভ্যাকসিন চলে আসবে, দাবি এইমস প্রধানের

এই বিষয়ে হাওড়া সদর সাংগঠনিক জেলার যুব সভাপতি সুরজিৎ সাহা জানিয়েছেন যে ওই ঘুড়ি উৎসব কোনও দলীয় কর্মসূচী ছিল না, ব্যক্তিগত উদ্যোগে ওই কর্মসূচীর আয়োজন করা হয়েছিল।

আরও পড়ুন- স্বাস্থ্যসাথী কার্ড থাকা রোগীকে ফেরাল ব্যারাকপুরের হাসপাতাল, মৃত বৃদ্ধা

বিজেপির রাজ্য যুব মোর্চার হাওড়া, হুগলি এবং মেদিনীপুরের কনভেনর তথা অনুষ্ঠানের আয়োজক বনশ্রী মণ্ডল দাবি করেছেন যে এটা দলের অনুমতি নিয়েই করেছেন। তিনি দলের সকলকে নিমন্ত্রণ জানিয়েছেন। সকলেই উপস্থিত থাকবেন বলে জানিয়েছিলেন। এটা নিজের ব্যক্তিগত উদ্যোগ নিয়ে তিনি করেছেন।

জেলা বিজেপি সদর সভাপতি সুরজিৎ সাহা জানান, কোনও ব্যক্তি বিশেষের ওই অনুষ্ঠান। কোনও ব্যক্তি যদি নিজের নামে অনুষ্ঠান করেন, তাহলে সেটা ব্যক্তির অনুষ্ঠান হয়। কোনও দলের অনুষ্ঠান হয় না। তিনি কোনও আমন্ত্রণ পাননি। কেন তাঁর নাম নিমন্ত্রণপত্রে ছিল তা জানা নেই। এটা বিজেপির কোনও কার্যক্রম নয়।