পদ্মফুল পিষে, জোড়া ফুলেই ভরিয়ে দেব পুরো বাংলাকে : কল্যাণ

0
267

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়া: ২০২১-র বিধানসভা নির্বাচনে বহুল প্রচারিত রাজনৈতিক স্লোগান হল ‘খেলা হবে’। শাসক দল থেকে শুরু করে বিরোধী সব রাজনৈতিক দলের নেতৃত্বদের মুখেই এখন এক কথা ‘খেলা হবে’। ‘খেলা হবে, খেলা হবে। পদ্মফুল পিষে দেব, জোড়া ফুলে ভরিয়ে দেব’। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে আত্মবিশ্বাসের সূরে ঠিক এমনটাই বললেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

আরও পরুন-বাম-কংগ্রেসের যৌথ সমাবেশের সাক্ষী থাকতে ব্রিগেডমুখী জনতা

- Advertisement -

রবিবাসরীয় সকালে বাঁকুড়া শহরের তামলিবাঁধ ময়দানে একটি ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এদিন সাংসদের মুখেও সেই একই কথা ‘খেলা হবে’ প্রতিধ্বণী শোনা গেল। তৃণমূল নেত্রীর ঘনিষ্ঠ এই সাংসদ উদ্বোধনী অনুষ্ঠান থেকে বলেন, “ক্রিকেটের হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় থার্ড সেঞ্চুরি করবেন, আর ফুটবল হলে সেটা হবে হেট্রিক। এবার তো ‘খেলা হবে’।

এরপরেই গেরুয়া শিবিরকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ‘খেলা হবে, খেলা হবে। পদ্মফুল পিষে দেব, জোড়া ফুলে ভরিয়ে দেব’। এদিন ওই ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধনে এসে একেবারে অন্য ভূমিকায় দেখা গেল বর্ষীয়ান তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। আয়োজক ও উপস্থিত সাংবাদিকদের অনূর্ধ্বে ব্যাট হাতে মাঠে নেমে পড়লেন তিনি। রাজনীতির মতো ক্রিকেট মাঠেও সোজা ব্যাটেই খেললেন তিনি।