হাওড়ায় সরকার বিরোধী বিক্ষোভে নিজেদের পতাকা পোড়াল কংগ্রেসকর্মীরা

0
93

হাওড়া: সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে গিয়ে ঘটে গেল চরম অঘটন। যা নিয়ে শুরু হল প্রবল বিতর্ক। সরকারের নীতির বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে গিয়ে নিজেদেরই দলীয় পতাকায় আগুন লাগিয়ে ফেলল কংগ্রেসের কর্মীরা। ঘটনাটি ঘটেছে হাওড়া ময়দান এলাকায়।

আরও পড়ুন- স্নাতকোত্তর চিকিৎসকদের জেলা হাসপাতালে তিন মাসের পোস্টিং আবশ‍্যিক, জানালো এমসিআই

- Advertisement -

দ্রব্যমূল্য বৃদ্ধি সহ বিভিন্ন ইস্যুতে মোদী ও মমতার কুশপুতুল দাহ করার সময় হঠাৎই সেই আগুনে কংগ্রেসের নিজেদের দলের পতাকাই পুড়ে গেল। যা নিয়ে শুরু হয়েছে তীব্র বিতর্ক। যদিও এই বিষয়ে কংগ্রেস নেতৃত্বের দাবি, “এটি ইচ্ছাকৃত ঘটনা নয়। ভুলবশত হয়ে গিয়েছে।”

আরও পড়ুন- তৃণমূল জমানায় জঙ্গিদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে বাংলা, দাবি বাবুলের

শনিবার সকালে দ্রব্যমূল্য বৃদ্ধি সহ বিভিন্ন ইস্যুতে হাওড়া ময়দানে যুব কংগ্রেস ও আইএনটিইউসির বিক্ষোভ কর্মসূচিতে নরেন্দ্র মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল দাহ করা হচ্ছিল। সেই সময় এক সমর্থকের হাতে থাকা নিজেদের দলের ঝান্ডাতেই কোনওভাবে আগুন ধরে যায়। যদিও বিষয়টি নজরে আসতেই সঙ্গে সঙ্গেই তা নিভিয়ে ফেলা হয়।

এদিনের কর্মসূচি সম্পর্কে দলের তরফে ওমপ্রকাশ জয়সওয়াল বলেন, “চারদিকে কলকারখানা বন্ধ। বেকারত্ব বাড়ছে। জিনিসপত্রের দাম অগ্নিমূল্য। এই সকল বিভিন্ন ইস্যু নিয়ে আমরা মধ্য হাওড়া আইএনটিইউসি ও মধ্য হাওড়া যুব কংগ্রেস এই কর্মসূচি নিয়েছিলাম। আমরা ফজিরবাজার মোড়ে বক্তব্য রাখার পর হাওড়া ময়দানে এসে নরেন্দ্র মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল দাহ করেছি। আমাদের পতাকা কেউ পোড়ায়নি। আমরা কেন নিজেদের পতাকা জ্বালাব? যেটা হয়েছে সেটা ভুলবশত হয়েছে।”