সায়নী বিতর্কে সৌমিত্রের পাশেই দিলীপ

0
160

পলাশ নস্কর, নিউটাউন (বিধাননগর): সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে আসেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি নানান কথা তুলে ধরেন সকলের সামনে।

 

- Advertisement -

এদিন সায়নীকে নিয়ে সৌমিত্র খাঁ যে কথা বলেছেন সেই প্রসঙ্গে তিনি বলেন, ”যে ধরনের লোক তাঁদের সম্বন্ধে লোক সেরকম কথা বলে। আমার মনে হয় সব তরফ থেকে সাবধান থাকা উচিত। এত নীচে না নামে আমাদের কথা বার্তা সংস্কৃতি জানা দরকার। এটা সবার দায়িত্ব। আমরাও নিশ্চয় আমাদের লোকদের বলব এব্যাপারে যেন না জড়ায়”।

 

প্রসঙ্গত, অভিনেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য ছুঁড়েছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেছেন, “যারা শিবলিঙ্গকে অপমান করেছেন তাঁরাই আসল যৌনকর্মী”।

 

বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ জানিয়েছেন, আমাদের শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করেছে তাঁরাই আসল যৌনকর্মী বলে আমি মনে করি। এছাড়াও সায়নী ঘোষ ও দেবলীনা দত্তকে তোপ দেগে বিজেপি সাংসদ বলেন, “আমি সায়নী ঘোষকে বলতে চাই আপনারা ধর্মতলায় বসে নাটক করছেন। অভিনেতারা বলছেন দুর্গাষ্টমীর দিন গরুর মাংস খাওয়াব। শিবলিঙ্গ যারা অপমান করে তাঁদের যৌনকর্মী বলে আমি মনে করি”।

 

উল্লেখ্য, শিব লিঙ্গে কন্ডোম পড়াচ্ছে বুলা দি। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় আঘাত লেগেছে ধর্মীয় অনুভূতিতে। সেই কারণে অভিনেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে দায়ের হল লিখিত অভিযোগ। দেশের একাধিক রাজ্যে পুলিশের কাছে দায়ের করা হয়েছে অভিযোগ।