পুলিশের সাহায্যে এতদিন ভোটে কারচুপি করে এসেছে তৃণমূল: শুভেন্দু

0
644

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: ঝাড়গ্রামের জামদা সার্কাস ময়দান থেকে জনসভা করে পঞ্চায়েত ভোট প্রসঙ্গে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “মাঝরাতে পুলিশকে দিয়ে ভোট গণনায় কারচুপি করিয়েছিল তৃণমূল। আমি তখন সেই প্রাইভেট লিমিটেড কোম্পানিতে থাকায় আমি জানি”। এদিন ঝাড়গ্রামে কৃষাণ সুরক্ষা অভিযান ও যোগদান মেলায় অংশগ্রহণ করে এমনই বক্তব্য রাখেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন পঞ্চায়েত ভোটে আসল জনমত বোঝা সম্ভব নয়: শুভেন্দু

- Advertisement -

শুভেন্দু বলেন, “পঞ্চায়েত নির্বাচনে ঝাড়গ্রাম থেকে শুরু করে পুরুলিয়ার মানুষ যেটুকু ভোট দেওয়ার সুযোগ পেয়েছিল তারা ভারতীয় জনতা পার্টি শিবিরকেই দিয়েছিল। কিন্তু পঞ্চায়েত নির্বাচনের সময় কাউকে নমিনেশন করতে দেওয়া হয়নি, বিডিও অফিসের সামনে বন্দুক, বোমা নিয়ে ঘিরে রাখা হয়েছিল”।

Will go with people's decision: Suvendu on his home turf after quitting TMC govt | Cities News,The Indian Express

তাঁর আরও বক্তব্য, “ঝাড়গ্রাম এবং পুরুলিয়া জেলা পরিষদ বিজেপি জিতেছিল। গায়ের জোরে রাতের বেলা দুটো-তিনটে পর্যন্ত সমস্ত পদ্মফুলের বাণ্ডিলের ওপর একটা করে জোড়া ফুলের ব্যালট দিয়ে সব বাণ্ডিল নিয়ে নিয়েছিল তৃণমূল কংগ্রেস”।

এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী আরো বলেন, “পরবর্তী ক্ষেত্রে যখন লোকসভা নির্বাচনের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঝাড়গ্রাম এবং পুরুলিয়ায় প্রচারে এলেন, সেই সময়ে সকলে প্রমাণ করে দিয়েছিল যে তারা কাকে নির্বাচিত করেছে”। এক্ষেত্রে তিনি মনে করিয়ে দেন পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া সহ যে সমস্ত এলাকা জঙ্গলমহলের আওতায় পড়ে সব জায়গায় জিতেছিল গেরুয়া বাহিনী নেতা।