নদিয়ায় মানসিক অবসাদে আত্মঘাতী ৩

0
41

নিজস্ব সংবাদদাতা, নদিয়া: জেলার একাধিক জায়গায় মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন যুবক, ব্যক্তি ও এক মহিলা৷ তবে তিনটি আত্মহত্যার ঘটনায় প্রাথমিক অনুমান সকলেই মানসিক অবসাদেই আত্মঘাতী হয়েছে৷ প্রতিটি ঘটনায় পুলিশ তদন্তে নেমেছে৷

প্রথম ঘটনাটি পারিবারিক অশান্তির জেরে গলায় ফাঁস লাগিয়ে নদিয়ার নাকাশিপাড়া থানার মির্জাপুরে এক যুবক আত্মঘাতী হয়েছে। মৃতের নাম শ্রীনাথ সিং (২৩)। এদিন সকালে নিজের ঘরের আড়ার সঙ্গে কাপড় দিয়ে ঝুলতে দেখা যায় ওই যুবকে।

- Advertisement -

এরপর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃতের মা সুরর্মিলা সিং জানান, তার ছেলে পোল্টি ফার্মে কাজ করত। বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক অশান্তি হয়।

তিনি আরও জানান, এরপরই শুক্রবার সকালে দেখতে পাওয়া যায় নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে শ্রীনাথ। নাকাশিপাড়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। শুক্রবারই মৃতদেহটি ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে মর্গে পাঠায়।

দ্বিতীয় ঘটনাটি, পারিবারিক অশান্তির জেরে আত্মঘাতী এক ব্যক্তি। শুক্রবার শান্তিপুর ফুলিয়া বুইচাপাড়া এলাকায় ঘটনা। মৃতের নাম মৃণাল সাহা (৪২)। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, অশান্তির জেরে আত্মঘাতী হয়েছে ওই ব্যক্তি।

পরিবারের এক সদস্য জানান, বৃহস্পতিবার রাতে স্ত্রীর সঙ্গে অশান্তি হয় মৃণালবাবুর। এরপরে সকালে ঘুম থেকে উঠে দেখে ঝুলন্ত অবস্থায় রয়েছে ওই ব্যক্তি। শান্তিপুর থানার খবর দিলে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে শান্তিপুর থানার পুলিশ।

তৃতীয় ঘটনাটি, বাপের বাড়িতে এসে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া থানার কাঁঠালবেরিয়ার চিড়ের কলের মোড়ে। মৃত গৃহবধূর নাম স্বপ্না মন্ডল (৩৩)। বৃহস্পতিবার রাতে দোতলা ঘরে তাকে ঝুলতে দেখে পরিবারের লোকজন।

এরপর তাকে উদ্ধার করে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ওই গৃহবধূর বাপের বাড়ির লোকজন জানান, পূর্ব বর্ধমান জেলা পূর্বস্থলী থানার লক্ষ্মীপুরে বিয়ে হয়েছিল স্বপ্নার। স্বামী প্যান্ডেল ব্যবসা করেন। তাঁদের একটি বাচ্চাও আছে।

প্রায় এক বছর আগে শ্বশুরবাড়ির থেকে সে বাপের বাড়িতে চলে আসে। বৃহস্পতিবার রাতে দেখতে পাওয়া যায় বাড়ির দোতলা ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছিল। নাকাশিপাড়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। শুক্রবারই মৃতদেহটি ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে মর্গে পাঠায়।