কাজ হারিয়ে নিজের জন্য সুপাত্র খুঁজছেন শ্রীলেখা

0
4017

কলকাতা: হাতে কাজ নেই। বিচারক হিসেবে থাকা মীরাক্কেল থেকেও বাদ দেওয়া হয়েছে জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। এই অবস্থায় নিজের জন্য পাত্র খোঁজা শুরু করলেন শ্রীলেখা। সুপাত্র রয়েছে কিনা তা জানার জন্য অনুগামী এবং শুভানুধ্যায়ীদের কাছে খোঁজ করেছেন তিনি।

আরও পড়ুন- লাস্যময়ী শ্রীলেখার কিছু আবেদনময়ী ছবি

- Advertisement -

অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে তিনি অন্য সকলের থেকে বেশ ভিন্ন। কারণ সাধারণত দেখা যায় অভিনেত্রীদের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়তে শুরু করে। একই সঙ্গে কমে যায় শারীরিক সৌন্দর্য। কিন্তু শ্রীলেখা মিত্রের ক্ষেত্রে বিষয়টি অন্যরকম। অল্প বয়সে এতটা জনপ্রিয়তা ছিল না শ্রীলেখার। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে জনপ্রিয় এবং আকর্ষক হয়েছেন শ্রীলেখা।

মীরাক্কেল-র শুরু থেকে বিচারক হিসেবে ছিলেন শ্রীলেখা মিত্র। কিন্তু বিচারক শ্রীলেখা মিত্রকে ছাড়াই আগামী সিজন শুরু করছে মীরাক্কেল। অভিনেত্রী নিজে সরে যাননি। তাঁকে বাদ দেওয়া হয়েছে। আর এই বঞ্চনার পিছনে রয়েছে শ্রীলেখার প্রতিবাদী সত্তা। এমনই দাবি করেছেন ক্ষুব্ধ শ্রীলেখা মিত্র।

আরও পড়ুন- মিষ্টি সোহিনীর একগুচ্ছ দুষ্টু ছবি

এই প্রসঙ্গে তিনি বলেছেন, “জনপ্রিয় কমেডি শো আমাকে ছাড়াই শুরু হতে চলেছে। সত্য বলার জন্য আমায় এই শাস্তি পেতে হল।” তেল দেওয়ার ক্ষমতা না থাকার জন্য এমনটা ঘটেছে বলেও দাবি করেছেন শ্রীলেখা। তাঁর কথায়, “সিস্টেমটাই এমন হয়েছে যে তেল দেওয়া বাধ্যতামূলক।” সবশেষে চ্যানেলটিকে সম্মান জানিয়ে নিজের খামতি স্বীকার করেছেন শ্রীলেখা। সেই সঙ্গে আরও বলেছেন, “আমায় যারা অপছন্দ করেন তারা আমার এই ব্যর্থতা উদযাপন করবেন।”

আরও পড়ুন- অর্ধনগ্ন ছবি পোস্ট করে মাদার টেরেজাকে শুভেচ্ছা বাঙালি অভিনেত্রীর

এই অবস্থায় নিজের বুধবার রাতের দিকে সোশ্যাল মিডিয়া মারফত শ্রীলেখা মিত্র বলেছেন, “ভাবছি নিজের জন্য পাত্র দেখা শুরু করব। আর তো ইন্ডাস্ট্রি কাজ দেবে না। অতএব…” একই সঙ্গে সকলের কাছে তিনি জানতে চেয়েছেন, “সুপাত্র আছে নাকি?”

এই পাত্র খোঁজার বিষয়টি যে নেহাতই মজার ছলে বলা তা ওই পোস্টেই জানিয়ে দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা। ওই ফেসবুক পোস্টের শেষ লাইনে তিনি লিখছেন, “দেখুন এই বিশৃঙ্খল অবস্থাতেও আমার হাস্যরসের কোনও খামতি হয়নি।” তবে হাস্যরস যে খুব ভালো নয়, সেটাও ওই ফেসবুক পোস্টে উল্লেখ করে দিয়েছেন তিনি।

আরও পড়ুন- খোলামেলা পোশাকে ঠাকুরপোদের বুকে ঝড় তুলছেন ঝুমা বৌদি মোনালিসা