লাস্যময়ী শ্রীলেখার কিছু আবেদনময়ী ছবি

0
200574

কলকাতা: বাংলা চলচ্চিত্র জগতের বেশ পরিচিত অভিনেত্রী হচ্ছেন শ্রীলেখা মিত্র। ৫০ ছুঁই ছুঁই বয়স নিয়েও পুরুষদের মনের অন্দরে ঝড় তোলার ক্ষমতা রাখেন তিনি। বহু মানুষের বিশেষ পছন্দের পাত্রী হিসেবে জায়গা করে নিয়েছেন এই বাঙালি অভিনেত্রী।

- Advertisement -

আরও পড়ুন- মিষ্টি সোহিনীর একগুচ্ছ দুষ্টু ছবি

৩০টির বেশি পূর্ণ দৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। বড় পর্দায় তাঁর অভিনয় জীবন শুরু হয়েছিল ‘বাবা কেন চাকর’ ছবির মধ্য দিয়ে। ১৯৯৮ সালে মুক্তি পায় ছবিটি। এরপরে আরও অনেক ছবিতে নায়িকার ছবিতে অভিনয় করেছেন তিনি। এখন নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। অভিনয়ের জন্য ২০০৭ সালে আনন্দলোক পুরস্কার লাভ করেন শ্রীলেখা মিত্র। একই সঙ্গে ২০০৭ সালে তিনি বিএফজেএ পুরস্কার লাভ করেন।

আরও পড়ুন- রাজনীতির ময়দানেও ‘ধান ভানছেন’ ‘ঢেকি’ অগ্নিমিত্রা পাল

অভিনয় করার পাশাপাশি জনপ্রিয় টেলিভিশন শো মীরাক্কেল-এর বিচারক শ্রীলেখা মিত্র। গত দেড় দশক আগে শুরু হওয়া ওই শো-এর বিচারক তিনি। এই শো থেকেই বিশেষ জনপ্রিয় হয়েছেন শ্রীলেখা মিত্র। এই সময়ের মাঝেই অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। যেগুলি তাঁর অভিনয় জীবনের শুরুর দিকের ছবিগুলির থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছিল।

আরও পড়ুন- নগ্ন দেহে শিশুর তুলির টান, একে অশ্লীলতা বলতে নারাজ ফাতিমা

এই অভিনেত্রীর বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে তিনি অন্য সকলের থেকে বেশ ভিন্ন। কারণ সাধারণত দেখা যায় অভিনেত্রীদের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়তে শুরু করে। একই সঙ্গে কমে যায় শারীরিক সৌন্দর্য্য। কিন্তু শ্রীলেখা মিত্রের ক্ষেত্রে বিষয়টি অন্যরকম। অল্প বয়সে এতটা জনপ্রিয়তা ছিল না শ্রীলেখার।

আরও পড়ুন- নগ্ন হয়ে কোয়ারেন্টাইন থেকে পালিয়ে বৃদ্ধাকে কামড়ে খুন, হাজতে যুবক