বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ পড়ুয়ার মুখে অ্যাসিড ছুড়ে মারল যুবক

0
116

নিজস্ব সংবাদদাতা, নদিয়া: বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ঘুমন্ত এক কলেজ ছাত্রীর মুখে অ্যাসিড ছুড়ে মারল প্রতিবেশী এক যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে নদিয়ার কালীগঞ্জ থানার বড় চাঁদঘর উত্তর পাড়ায়। আক্রান্ত ওই কলেজ ছাত্রীকে বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে।

এদিকে শুক্রবার দুপুরে অভিযুক্ত প্রতিবেশী যুবক ওয়াসিম মন্ডল এবং তার এক বন্ধু সাহেব মোল্লার নামে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত ছাত্রীর বাবা। নির্যাতিতা মেয়েটি পলাশী কলেজের প্রথম বর্ষের ছাত্রী৷ মেয়েটির বাবা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই ওয়াসিম তাঁর মেয়েকে উত্যক্ত করত৷ রাস্তাঘাটে দেখলেই নানারকম কুরুচিকর মন্তব্য করত। একদিন মেয়েকে বিয়ের প্রস্তাবও দেয়। কিন্তু মেয়ে তার প্রস্তাবে রাজি না হয়নি৷ বরং তাঁকে উত্যক্ত করার জন্য প্রতিবাদ করেছিল৷ তখন ওয়াসিম হুমকি দেয়, অন্য কোথায় বিয়ে করলে তাঁকে প্রাণে বাঁচতে দেবে না৷

- Advertisement -

এদিকে কিছুদিন ধরে কলেজ ছাত্রীটির বিয়ের জন্য দেখাশোনা চলছিল। সম্ভবত সেই খবর ছেলেটির কানে গিয়ে পৌঁছয়৷ তারপরই বৃহস্পতিবার রাতে এই কাণ্ড ঘটায় ওয়াসিম। ঘটনার সময় মেয়েটি তাঁর মায়ের সঙ্গে বাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিল। সেই সময় ওয়াসিম মন্ডল এবং তার বন্ধু সাহেব মোল্লা তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে মারে। তাতে গুরুতর জখম হয় মেয়েটি।

পরে বাড়ির এক সদস্য ওয়াসিম এবং তার বন্ধুকে পালিয়ে যেতে দেখেন। তাদের পিছু নিয়ে অভিযুক্তকে ধরে ফেলেন তিনি। কিন্তু ওয়াসিম উল্টে তাঁকে মারধর করে পালিয়ে যায়। এরপর পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে ওই ছাত্রীকে প্রথমে মীরা উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় ওই রাতেই তাঁকে নিয়ে যাওয়া হয় শক্তিনগর জেলা হাসপাতালে। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।